মা-মেয়ের মিষ্টি সম্পর্কের গল্পের ছবি “চিনি”: আসছে ক্রিসমাসে

কোভিড মহামারীকে পিছনে ফেলে ছন্দে ফিরছে বিনোদন জগৎ। উৎসবকে সামনে রেখে চলতি বছরের বড়দিনে মুক্তি পাচ্ছে এসভিএফ (SVF) ব্যানারে নির্মিত মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) পরিচালিত ছবি ‘চিনি’ (Chini)। মা-মেয়ের মিষ্টি সম্পর্কের গল্পের এই ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ়্য (Aparajita Adhya) ও মেয়ের চরিত্রে দেখা যাবে মধুমিতা সরকারকে (Madhumita Sarkar)।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে চিনির পোস্টার এবং গান। পরিচালনার পাশাপাশি এই ছবির গল্পও লিখেছেন মৈনাক ভৌমিক। এই ছবি দিয়েই আরও এক বার সম্পর্কের গল্পে কামব্যাক তাঁর। নারীকেন্দ্রিক ছবিতে নিজের মুনশিয়ানা এর আগেও দেখিয়েছেন তিনি। ‘চিনি’ও পুরোপুরি নারীকেন্দ্রিক ছবি হতে চলেছে। অপরাজিতা এর আগে মৈনাকের ‘জেনারেশন আমি’তে ছিলেন। এই ছবির চিত্রনাট্য লেখার সময়ে তাঁকেই ভেবেছিলেন পরিচালক। মধুমিতা এই প্রথম মৈনাকের ছবিতে কাজ করবেন। যদিও এর আগে সৌরসেনী মৈত্র এই চরিত্রটি করবেন বলে শোনা গিয়েছিল। সিনেমার কেরিয়ারে এটা মধুমিতার দ্বিতীয় ছবি।

একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরিচালক মৈনাক ভৌমিক বলেন, “মা-মেয়ের সম্পর্ককে ঘিরে, বয়ফ্রেন্ড, কাজের মাসি এবং আরও সবাইকে নিয়ে একটি পরিবারের গল্প এটি। মূলত ‘চিনি’ নারীকেন্দ্রিক ছবি।” পোস্টার জুড়ে রয়েছে জনপ্রিয় দুই মুখ অপরাজিতা আঢ্য, মধুমিতা সরকার। এই ছবিতে বিধবা মা সরোজিনী বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। আর তাঁর মেয়ে চিনি ওরফে অদিতি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে।

ছবিতে এই দুই অভিনেত্রী ছাড়াও দেখা যাবে সৌরভ দাস, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং অজপা মুখোপাধ্যায়কে। ছবির কস্টিউম ডিজাইন ছাড়াও একটি চরিত্রে অভিনয় করেছেন অজপা। চলতি বছরের জানুয়ারিতে ঘোষণা করা হয়েছিল ছবির কথা। সেই মতন ফেব্রুয়ারিতে শুটিং শুরু হয়। মহামারীর মধ্যেও সেপ্টেম্বরেই শেষ হয়ে যায় শুটিং। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন প্রসেন এবং অমিত-ঈশান। সম্পাদনায় সংলাপ ভৌমিক। সিনেমাটোগ্রাফার প্রসেনজিত চৌধুরী।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ