‘সত্তা’ খ্যাত হাসিবুর রেজা কল্লোল পরিচালিত নতুন সিনেমায় পাওলি দাম!

নতুন সিনেমায় পাওলি দাম

ভিন্নধারার সিনেমা এবং ব্যতিক্রমী চরিত্রের জন্য নির্মাতাদের পছন্দের তারকা টলিউড অভিনেত্রী পাওলি দাম। টলিউডের সিনেমার বাইরে অভিনয় করেছেন বলিউড এবং ঢালিউডে। থ্রীলারধর্মী সিনেমায় অভিনয় করতে পছন্দ করেন তিনি, আর তার নতুন বলিউড সিনেমাটিও থ্রীলারধর্মী। সম্প্রতি জি-ফাইভে মুক্তি পাওয়া থ্রীলারধর্মী হিন্দি সিনেমা ‘রাত বাকি হ্যায়’ এর অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন আলোচিত এই অভিনেত্রী।

- Advertisement -

শুধু টলিউড আর বলিউড নয়, পাওলি দাম অভিনয় করেছেন ঢালিউডের সিনেমায়ও। আর সেটাও বাংলাদেশের সবচেয়ে বড় তারকা খানের বিপরীতে। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ নামের সিনেমাটি দর্শকপ্রিয়তার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে। সিনেমাটিতে শাকিব খান এবং পাওলি দামের অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো।

এদিকে সম্প্রতি জানা গেছে নির্মাতা হাসিবুর রেজা কল্লোলের আরো একটি সিনেমায় পাওলি দামের অভিনয়ের সম্ভাবনা রয়েছে। করোনা মহামারীর কারনে এখনো কিছু চুড়ান্ত করা যায়নি বলে জানিয়েছেন পাওলি দাম নিজেই। প্রসঙ্গে বাংলাদেশের একটি জাতীয় দৈনিকের সাথে আলাপকালে তিনি বলেন, ‘বাংলাদেশে আমি শেষ “সত্তা” ছবিতে কাজ করেছিলাম। ওই ছবির পরিচালক কল্লোলের সঙ্গে আরেকটা ছবি নিয়ে কথাবার্তা চলছিল। কিন্তু অতিমারির জন্য কোনো পরিকল্পনা করতে পারছি না।’

- Advertisement -

নতুন সিনেমায় পাওলি দাম

ঢালিউডের সিনেমায় আবারো কাজ করতে চান এই অভিনেত্রী। হয়তো মহামারী শেষে সবকিছু স্বাভাবিক হলেও আবারো ঢালিউডের সিনেমায় দেখা যাবে পাওলি দামকে। এছাড়া বাংলাদেশকে ভীষণ মিস করছেন উল্লেখ করে তিনি আরো বলেন,’সত্যি বলতে, বাংলাদেশকে খুব মিস করছি। এখানকার মানুষের থেকে প্রচুর ভালোবাসা পাই। আমি ওপার বাংলার মানুষদের খুব ভালোবাসি।’

উল্লেখ্য যে, ‘রাত বাকি হ্যায়’ মূলত থ্রিলার। প্রায় বারো বছর পর একটা রাতে দু’জন প্রাক্তন প্রেমিক-প্রেমিকার দেখা হচ্ছে। কী করে রাতটা কাটবে তাঁদের? এমনই এক টুইস্ট মেশানো গল্পে নির্মিত এই সিরিজে প্রেম, প্রতিশোধ সব কিছুই আছে। পাওলি ছাড়াও এই সিরিজে অভিনয় করছেন অনুপ সোনি এবং রাহুল দেব। সিরিজটি পরিচালনা করেছেন অবিনাশ দাস।

আরো পড়ুনঃ
ভাবমূর্তি পাল্টানোর নতুন মিশন ‘ট্যাংরা ব্লু’জ’ নিয়ে আসছেন মধুমিতা সরকার
আগামী ২ এপ্রিল মুক্তি পাচ্ছে কোয়েল মল্লিকের থ্রীলার সিনেমা ‘ফ্লাইওভার’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ