সোমবার, মে ১৭, ২০২১

‘সানাক’ সিনেমার মুম্বাই শিডিউল শেষ করলেন টলিউড অভিনেত্রী রুক্মিণী মিত্র

'সানাক' সিনেমার মুম্বাই শিডিউল

মুম্বইয়ে নিজের প্রথম বলিউড ছবি ‘সানাক’-এর দৃশ্যধারনের কাজে ব্যস্ত ছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রুক্মিনী। বিদ্যুত জামওয়ালের বিপরীতে এই সিনেমায় অভিনয় করছেন তিনি। ‘সানাক: হোপ আন্ডার সিজ’ সিনেমাটি পরিচালনা করেছেন অ্যাকশন থ্রিলার ঘরানার ছবির পরিচালক কণিষ্ক শর্মা। আর সিনেমাটির প্রযোজনায় রয়েছেন বিপুল অমৃতলাল শাহ এবং জি স্টুডিও।

- Advertisement -

সম্প্রতি জানা গেছে সিনেমাটির মুম্বাই শিডিউল ইতিমধ্যে শেষ করেছেন রুক্মিণী মিত্র। সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির অন্যান্য টিম মেম্বারদের সাথে একটি ছবি দিয়ে খবরটি ভক্তদের নিজেই জনিয়েছেন এই তারকা। সিনেমাটির বাকি অংশের কাজ শীগ্রই করবেন বলেও জানিয়েছেন তিনি। তবে বর্তমানে ভারতে করোনার প্রকোপের কারনে ঠিক কবে আবার শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

উল্লেখ্য যে, কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল রুক্মিণী মিত্রকে। নিজের শারীরিক পরিস্থিতি সম্পর্কে তিনি জানা যে, ২১ দিন আগে করোনা আক্রান্ত হন তিনি, সেই সময় মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হন তিনি। শারীরিক পরিস্থিতির জেরে সেই সময় কোনওরকম প্রেস বিবৃতি জারি করতে পারেননি নায়িকা। ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার পর করোনামুক্ত হন তিনি, আপতত পুরোপুরি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন রুক্মিনী।

- Advertisement -

এদিকে শীঘ্রই দেবের সঙ্গে নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন রুক্মিনী। করোনা পূর্বর্তী সময়েই ঘোষিত হয়েছিল দেবের প্রযোজনায় এই জুটির ষষ্ঠ সিনেমা ‘কিশমিশ’। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছর দুর্গাপুজোয় মুক্তি পেতে পারে সিনেমাটি।

আরো পড়ুনঃ
দুর্গাপুজোয় মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণী জুটির ষষ্ঠ সিনেমা ‘কিশমিশ’

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo