সোমবার, মে ১৭, ২০২১

দুর্গাপুজোয় মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণী জুটির ষষ্ঠ সিনেমা ‘কিশমিশ’

দুর্গাপুজোয় মুক্তি

নির্বাচনকে সামনে রেখে ভোটার জন্য প্রচারনা থেকে শুরু করে সিনেমায় অভিনয় – সব মিলিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কলকাতার সিনেমার সুপারষ্টার দেব। আগামী ৪ জুন মুক্তি পেতে যাচ্ছে সাংসদ-তারকা অভিনীত সিনেমা ‘টনিক’। এরপর আছে দেব এন্টারটেনমেন্ট প্রযোজিত সিনেমা ‘হবু চন্দ্র রাজা, গবু চন্দ্র মন্ত্রী’। সম্প্রতি ঘোষনা দিয়েছেন স্বাধীনতা দিবস উপলক্ষে ‘গোলন্দাজ’।

- Advertisement -

এদিকে গত বছর দুর্গাপুজোয় মুক্তি পাওয়ার কথা ছিল দেব প্রযোজিত এবং অভিনীত সিনেমা ‘কিশমিশ’। কিন্তু করোনা মহামারীর কারনে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। এবার এই প্রযোজক-অভিনেতা ঘোষণা দিলেন সিনেমাটি মুক্তির নতুন তারিখ। সব ঠিক থাকলে চলতি বছরের দুর্গাপুজোয় মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ‘কিশমিশ’।

সম্প্রতি দেবের এক ভক্ত টুইটারে তাঁর কাছে জানতে চেয়েছিলেন, ‘কিশমিশ কি এ বছরে মুক্তি পাবে না?’ উত্তরে দেব জানান, চলতি বছরের দুর্গাপুজোয় ‘কিশমিশ’ আসছে দর্শকদের মন জয় করতে। রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় দেবের বিপরীতে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। ‘কিশমিশ’ সিনেমাটি আলোচিত এই জুটির ষষ্ঠ সিনেমা হতে যাচ্ছে।

- Advertisement -

এছাড়াও দেব সম্প্রতি তার ভক্তদের দিলেন আরো একটি দারুন খবর। জানিয়েছেন আগামী দিনে দেব প্রযোজনায় জুটি বাঁধতে চলেছেন বেঙ্গল টকিজের অতনু রায়চৌধুরীর সঙ্গে। বর্তমানে সিনেমাটি নিয়ে প্রাথমিক আলোচনা চলছে বলেও জানা গেছে। সব কিছু চূড়ান্ত হলে সেই সিনেমাতে আরও একবার পর্দা ভাগ করবেন রাজনৈতিক ভাবে দুই মেরুর দুই অভিনেতা মিঠুন চক্রবর্তী-দেব। নতুন ছবি পরিচালনা করবেন ‘টনিক’-এর পরিচালক অভিজিৎ সেন।

আরো পড়ুনঃ
ভারতীয় ফুটবলের জনক দেব: প্রকাশ্যে ‘গোলন্দাজ’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo