আগামী ২ এপ্রিল মুক্তি পাচ্ছে কোয়েল মল্লিকের থ্রীলার সিনেমা ‘ফ্লাইওভার’

কোয়েল মল্লিকের থ্রীলার সিনেমা

সব ঠিক থাকলে আগামী ২ এপ্রিল মুক্তি পেতে চলেছে সুরিন্দর ফিল্মসের নতুন সিনেমা ‘ফ্লাইওভার’। সৌকর্য ঘোষালের ‘রক্ত রহস্য’-এ রেডিয়ো জকির পর নতুন এই সিনেমায় কোয়েল মল্লিককে দেখা যাবে সাংবাদিক চরিত্রে। সিনেমাটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায়।

- Advertisement -

এ প্রসঙ্গে কলকাতার আনন্দবাজার ডিজিটালকে কোয়েল বলেন, ‘ফ্লাইওভার পুরোপুরি মানবিকতা আর বাস্তবের সমন্বয়ে বলা এক সাংবাদিকের গল্প। ফ্লাইওভার নিয়ে খবর করতে গিয়ে যে নানা জটিল পরিস্থিতির মুখোমুখি হয়।’

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে পরিচালক অভিমন্যু জানান, দীর্ঘ দিন ধরেই কোয়েলের সঙ্গে কাজ করার ভীষণ ইচ্ছে ছিল তাঁর। কিন্তু সুযোগ হয়ে উঠছিল না। অন্য একটি প্রোজেক্ট করতে করতেই “ফ্লাইওভার”-এর গল্প শোনান তিনি নিসপাল সিংহ রানেকে। ছবির মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য কোয়েলের নামও বলেন। রানে রাজি হতেই চিত্রনাট্য তৈরির কাজে হাত দেন পরিচালক।

- Advertisement -

ছবির মুখ্য চরিত্র বিদিশা (কোয়েল মল্লিক) পেশায় সাংবাদিক। অপরাধ দুনিয়ার উপরে আলোকপাত করতে তার গল্পের বিষয় হয়ে ওঠে ‘ট্র্যাফিকিং ভায়োলেশন’। আচমকা এক রাতে খুনের মিথ্যে অভিযোগে গ্রেফতার হয় সে। নাম ভূমিকায় কোয়েল ছাড়াও ছবিতে দেখা যাবে গৌরব চক্রবর্তী, রবি সাউ, শান্তিলাল মুখোপাধ্যায় এবং কৌশিক রায়কে।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে ‘ডিকশনারি’ ট্রেলার: পরকীয়ার বেড়াজালে নুসরাত
[ট্রেলার ভিডিও] মিস কল: প্রকাশ্যে সোহম-ঋত্বিকার প্রেমের গল্প
[অফিসিয়াল] মহামারী পরবর্তী টলিউডের সর্বোচ্চ আয়ের সিনেমা ‘চিনি’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ