সোমবার, মে ১৭, ২০২১

বিবাহ বিচ্ছেদের নোটিশের খবর অস্বীকার করলেন নুসরাত জাহান

নুসরাত-নিখিলের দাম্পত্য সম্পর্ক

নতুন বছরের শুরু থেকেই টলিউড পাড়ায় গুঞ্জন চলছে নুসরাত-নিখিলের দাম্পত্য সম্পর্ক নিয়ে। টলিউড অভিনেতা দাশগুপ্তকে কেন্দ্র করে দাম্পত্য সম্পর্কের টানাপোড়েনের খবর ছড়িয়ে পড়লে আরো জোরালো হয় এই গুঞ্জন। এখন পর্যন্ত সরাসরি নুসরাত নিখিল এ বিষয়ে কিছু বলেননি। তবে সম্প্রতি এই গুঞ্জন আরো উস্কে দিয়েছে কলকাতার আনন্দ বাজার। এই পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী নুসরাতকে বিয়েবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী নিখিল জৈন।

- Advertisement -

তবে সেই খবর পুরোপুরি অস্বীকার করেছেন নুসরাত জাহান। সোমবার একটি প্রেস বিবৃতি জারি করেন নুসরাত। তিনি জানান, ‘আমি সকলকে জানাতে চাই আনন্দবাজার পত্রিকা ডিজিট্যালে একটি সংবাদ ঘোরাফেরা করছে, সেটা সম্পূর্ণরূপে ভুল এবং ভিত্তিহীন। মিডিয়ার উচিত কোনও খবর প্রকাশের আগে সঠিকভাবে তথ্য অনুসন্ধান করা, ফেক নিউজের জোয়ারে গা ভাসানো থেকে বিরত থাকা উচিত’।

নুসরাত-নিখিলের দাম্পত্য সম্পর্ক

- Advertisement -

অন্যদিকে এ প্রসঙ্গে নিখিল এখনই কিছু বলতে অস্বীকৃতি জানিয়েছেন। যা বলার পরে বলবেন বলেও জনিয়েছেন তিনি। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে নুসরাতকে নিয়ে কোনও পোস্টও দেননি। তবে ইনস্টাগ্রাম বলছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলেছেন নিখিল।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এখনও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরত। নিখিল তাতে কোনও দিন বাধা দেননি। যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে অজমির শরীফে ছুটি কাটাতে যাওয়া কোনও কিছু নিয়েই কোনও দিন মুখ খোলেননি নিখিল। তবে কিছুটা বাধ্য হয়েই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন তিনি, এমনটাই দাবি করা হয়েছিল প্রতিদেবনে।

আরো পড়ুনঃ
সংসার ভাঙার গুঞ্জনঃ সফর শেষে জবাবে কি বললেন নুসরাত জাহান?
প্রকাশ্যে ‘ডিকশনারি’ ট্রেলার: সম্পর্কের নতুন সমীকরণ ও পরকীয়ার বেড়াজালে নুসরাত
ক্ষোভের মুখে নুসরাত-যশঃ গাড়িতে হামলার শিকার আলোচিত এই জুটি

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo