আগামী ঈদে মুক্তি পাচ্ছে জিত-মিমি জুটির প্রথম সিনেমা ‘বাজি’

জিত-মিমি জুটির প্রথম সিনেমা 'বাজি'

‘বাজি’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জিতের সঙ্গে জুটি বাঁধছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছেন অভিনেতা জিৎ নিজেই। সম্প্রতি সিনেমাটির মুক্তির কথা জানিয়েছেন এই তারকা।

- Advertisement -

নতুন খবর অনুযায়ী আসছে ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি। নিজের টুইটারে একটি ভিডিও মাধ্যমে সিনেমাটির মুক্তির ঘোষনা দিয়েছেন কলকাতার সিনেমার এই সুপারষ্টার। সিনেমাটিতে জিতকে দেখা যাবে পুরোদস্তুর অ্যাকশন অবতারে। বদলা নেওয়ার গল্পে বুদ্ধির লড়াই, আবেগ, কমেডি সবই থাকবে এই অ্যাকশন ড্রামায়। সিনেমাটিতে জিতের চরিত্রের নাম আদিত্য।

জানা গেছে, গল্প দুটি পরিবারের প্রতিশোধ নিয়েই আবর্তিত হয়েছে। পরিবারকে একটি ক্রাইসিস থেকে বাঁচাতে চ্যালেঞ্জের মুখোমুখি হয় আদিত্য। সেখানেই তার টক্কর হয় আর এক ধুরন্ধর ভিলেনের সঙ্গে। সেই চরিত্রে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে। এই ছবির জন্য একেবারে অন্য রকম ভাবে স্কেচ করা হয়েছে সব্যসাচীর চরিত্রটি, যা দর্শকের কাছেও হতে চলেছে বড়সড় চমক।

- Advertisement -

‘বাজি’ একটি তেলুগু ছবির অফিশিয়াল রিমেক বলে জানা গেছে। রিমেক প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে জিৎ বলেন, ‘রিমেক নিয়ে আমার কোনও দিনই কোনও সমস্যা ছিল না। রিমেক ছবির অন্যতম উদাহরণ তো কবীর সিং। বাগী থ্রি, জার্সি, অজয় দেবগণের নতুন ছবি… সবই তো রিমেক। সাউথে হোক বা বলিউড সব জায়গায় রিমেক হচ্ছে এবং চলছেও।’

এদিকে সাংসদ হওয়ার পর পরিচালক দেবালয় ভট্টাচার্যের নতুন ছবি ‘ড্রাকুলা স্যার’-এ দেখা গেছে মিমি চক্রবর্তীকে। ‘ড্রাকুলা স্যার’-এ অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধেছিলেন মিমি। উল্লেখ্য যে, ‘বাজি’র জন্য চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক।

- Advertisement -

আরো পড়ুনঃ
পরিবার এবং প্রেমের সম্পর্কের টানাপোড়েন: আসছে ‘তুমি আসবে বলে’!
এবার প্রযোজক হয়ে আসছেন সোহম: প্রথম ছবির নায়িকা প্রিয়াংকা সরকার
তৃতীয় ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন মধুমিতা সরকার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ