[ট্রেলার ভিডিও] মিস কল: প্রকাশ্যে সোহম-ঋত্বিকার প্রেমের গল্প

মিস কল

কমেডি নয়, পরিচালক রবি কিনাগী এবার সোহমকে নিয়ে নির্মান করেছেন রোম্যান্টিক সাসপেন্স সিনেমা মিস কল। আর ছবিতে সোহমের বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিকা। নিসপাল সিংয়ের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের ব্যানারে ফেব্রুয়ারিতেই মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

সোহম এবং ঋত্বিকাকে নিয়ে নির্মাতা রবি কিনাগী নির্মান করেছেন নতুন সিনেমা মিস কল। সম্প্রতি করা হয়েছে সিনেমাটির ট্রেলার। প্রেম কাহিনীর সাথে আছে সাসপেন্সের মিশ্রণ – ট্রেলার দেখে এমনটাই বোঝা যাচ্ছে। একটি সত্যি প্রেমের গল্প থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

সিনেমাটির গল্প অনেকটা এরকম – নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে কৃষ্ণ। মদ্যপ বাবা কোনও কাজ করে না। সুতরাং সংসারের যাবতীয় দায়িত্ব তারই। দিনরাত পুলকার চালিয়ে কোনওমতে সংসার চালায় কৃষ্ণ। এমন পরিস্থিতিতেই তার জীবনে আসে লীলা। মিস কলের মাধ্যমে দু’জনের পরিচয় হয়। কিন্তু চোখের দেখা নয়, শুধুই ফোনের আলাপচারিতা। লীলার সঙ্গে কথা বলা কৃষ্ণর অভ্যাসে পরিণত। দিনের ওইটুকু সময় সমস্ত যন্ত্রণা ভুলে থাকে সে।

- Advertisement -

এরপরই সামনে আসে সাসপেন্সের মোড়, কারন বেশিদিন স্থায়ী হয় না কৃষ্ণের এই সুখ। আচমকা সবকিছু পাল্টে যায় লীলার অপহরণে। যার জন্য কৃষ্ণকে সন্দেহ করতে থাকে পুলিশ। কীভাবে নিজেকে বাঁচাবে কৃষ্ণ। এই সাসপেন্সের খোলাসা করতে হলে সিনেমাটি দেখতে হবে।

- Advertisement -

এখানে কৃষ্ণ ও লীলার অভিনয় করেছেন যথাক্রমে চরিত্রে সোহম চক্রবর্তী ও ঋত্বিকা সেন। এ ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুপ্রিয় দত্ত, স্বাগতা বসু, রেশমি সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রদীপ ধর, শুচিস্মিতা প্রমুখ। এর আগে ‘জিয়ো পাগলা’, ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ মতো সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন ঋত্বিকা- সোহম।

রবি কিনাগী পরিচালিত সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন এন কে সলিল। আর সংগীত পরিচালনা করেছেন স্যাভি। সিনেমাটোগ্রাফার হিসেবে আছেন মুরলী ওয়াই কৃষ্ণা। জানা গেছে সিনেমাটি ২৬ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

কলকাতা ও তার আশেপাশের এলাকাতেই হয়েছে ছবির শুটিং। এর আগে রবি কিনাগির পরিচালনায় বেশিরভাগ কমেডি সিনেমায় অভিনয় করেছেন সোহম। এবারে ভিন্ন গল্পে কাজ করতে পেরে খুশি তিনি। রবি কিনাগীর সঙ্গে কাজ করতে পেরে অভিভূত নায়িকা ঋত্বিকাও।

আরো পড়ুনঃ
এবার প্রযোজক হয়ে আসছেন সোহম: প্রথম ছবির নায়িকা প্রিয়াংকা সরকার
তৃতীয় ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন মধুমিতা সরকার
[অফিসিয়াল] মহামারী পরবর্তী টলিউডের সর্বোচ্চ আয়ের সিনেমা ‘চিনি’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ