প্রকাশ্যে ‘ডিকশনারি’ ট্রেলার: পরকীয়ার বেড়াজালে নুসরাত

প্রকাশ্যে 'ডিকশনারি' ট্রেলার

প্রকাশ করা হলো ব্রাত্য বসুর নতুন ছবি ‘ডিকশনারি’-র ট্রেলার। সম্পর্কের নতুন সমীকরণ ও পরকীয়া গল্পে টানটান উত্তেজনার মোড়কে তুলে ধরা হয়েছে সিনেমাটির ট্রেলার। বুদ্ধদেব গুহর ছোটগল্প অবলম্বনে নির্মিত সিনেমাটিতে জুটিবদ্ধ হয়েছেন নুসরত জাহান এবং আবীর চট্টোপাধ্যায়। আর এতে নুসরত এবং আবীরের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

- Advertisement -

সিনেমার গল্পে দেখা যাবে মোশাররফ করিম কলকাতা থেকে সুমন ছেলেকে পুরুলিয়ায় পাঠান পড়াশোনার জন্য। কলকাতা থেকে পুরুলিয়ায় গিয়েই অশোক এবং স্মিতার সংসারে ঢুকে পড়েন সুমন। এরপর থেকেই বৌদি স্মিতার সঙ্গে সুমনের সম্পর্কের সূত্রপাত হয় বলে বিভিন্ন ছবি উঠে আসে ডিকশনারির ট্রেলারে। আর সিনেমাটিতে অশোক এবং স্মিতার চরিত্রে আবীর-নুসরতের উপস্থিতি মন কেড়ে নেয় দর্শকদের।

- Advertisement -

অশোক সান্যাল এবং স্মিতার সংসারে সুমনের প্রবেশ এবং তার সঙ্গে বৌদির পরকীয়া সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন এবং জটিলতাকে তুলে ধরা হয়েছে এই ট্রেলারে। বুদ্ধদেব গুহর ছোটগল্প অবলম্বনে ‘ডিকশনারি’ তৈরি করেছেন ব্রাত্য বসু। নাট্যব্যক্তিত্ব ব্রাত্য বসুর সেই সিনেমার ট্রেলার যে টানটান উত্তেজনার মোড়কে তুলে ধরা হয়েছে, তা বেশ স্পষ্ট।

সিনেমাটির বেশীরভাগ অংশের শুটিং হয়েছে কলকাতা সহ বোলপুর, শান্তিনিকেতনে। ২০২০-র মার্চে শ্যুটিং শুরু হলেও লকডাউনের কারনে বন্ধ ছিলো এর শুটিং। এতে আরও অভিনয় করেছেন অর্ণা মুখার্জি, পৌলমী বসু প্রমুখ। ফ্রেন্ডস কমিউনিকেশন প্রযোজিত, ফিরদাউসুল হাসান এবং প্রবাল হালদার নিবেদিত এই ছবি দর্শকের মন কাড়বে বলে আশা সকলের। আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘ডিকশনারি’।

আরো পড়ুনঃ
ক্ষোভের মুখে নুসরাত-যশঃ গাড়িতে হামলার শিকার আলোচিত এই জুটি
সংসার ভাঙার গুঞ্জনঃ সফর শেষে জবাবে কি বললেন নুসরাত জাহান?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ