[অফিসিয়াল] মহামারী পরবর্তী টলিউডের সর্বোচ্চ আয়ের সিনেমা ‘চিনি’

কোভিড মহামারীকে পিছনে ফেলে ছন্দে ফিরছে বিনোদন জগৎ। উৎসবকে সামনে রেখে গত বছরের বড়দিনে মুক্তি পেয়েছিলো এসভিএফ (SVF) ব্যানারে নির্মিত সিনেমা ‘চিনি’ (Chini)। মা-মেয়ের মিষ্টি সম্পর্কের গল্পের এই ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ়্য (Aparajita Adhya) ও মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার (Madhumita Sarkar)।

- Advertisement -

মুক্তির পর থেকে প্রেক্ষাগৃহে ভালো ব্যবসা করছে সিনেমাটি। এদিকে সম্প্রতি জানা গেলো মহামারীর পর মুক্তিপ্রাপ্ত সিনেমাটি এই সময়ে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে সর্বোচ্চ আয় করেছে। আর এই তথ্যটি নিশ্চিত করেছেন এসভিএফ (SVF) এর সহ-প্রতিষ্ঠাতা মাহেন্দ্র সোনি। নিজের টুইটারে এই তথ্যটি দিয়ে সিনেমা সংশ্লিষ্ঠদের অভিনন্দন জানিয়েছেন তিনি।

পুরোপুরি নারীকেন্দ্রিক এই সিনেমাটি পরিচালনা করেছেন মৈনাক ভৌমিক। উল্লেখ্য যে, মধুমিতা এই প্রথম মৈনাকের ছবিতে কাজ করবেন। আর সিনেমাটি মধুমিতার কেরিয়ারে দ্বিতীয় ছবি।

- Advertisement -

সিনেমাটিতে অপরাজিতা আঢ়্য ও মধুমিতা সরকার ছাড়া আরো অভিনয় করেছেন সৌরভ দাস, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং অজপা মুখোপাধ্যায়কে। ছবির কস্টিউম ডিজাইন ছাড়াও একটি চরিত্রে অভিনয় করেছেন অজপা। ফেব্রুয়ারিতে শুটিং শুরু করে মহামারীর মধ্যেই সেপ্টেম্বরে শেষ হয়ে যায় শুটিং। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন প্রসেন এবং অমিত-ঈশান।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ