টলিউডের নতুন সিনেমায় অভিনেত্রী জয়া আহসানঃ পরিচালনায় সৌকর্য ঘোষাল

কলকাতার আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অভিনেত্রী জয়া আহসান। সৌকর্য ঘোষাল পরিচালিত এই সিনেমাটির নাম ‘ওসিডি’। সাইকোলজিক্যাল ড্রামা ঘরানার সিনেমাটিতে জয়া কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বলে জানা গেছে। ভারতীয় একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী আগামী ১লা ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিনেমাটির চিত্রায়ন।

- Advertisement -

উক্ত সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে একজন চিকিৎসকের চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। তার ধূসর অতীত রয়েছে। সেই জীবন সম্পর্কে জেনে যায় জয়ার এক রোগী, যার কারনে তাকে হত্যা করে সে। এরপর তার পথের অন্য কাঁটাদেরও ধীরে ধীরে সরিয়ে ফেলার প্রস্তুতি নেয়।

‘ওসিডি’ সিনেমাটির অন্যান্য কয়েকটি চরিত্রে অভিনয় করছেন কৌশিক সেন, অনসূয়া মজুমদার, কণীনিকা প্রমুখ। জয়া আহসান গত বছরের শেষের দিকে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মিত ‘নকশি কাঁথার জমিন’ সিনেমার শুটিং করেছিলেন।

- Advertisement -

উল্লেখ্য যে এর আগে সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূতপুরী’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। ভৌতিক ঘরানার এ সিনেমায় আরো অভিনয় করেছেন সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি প্রমুখ। শুটিং শেষে সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ