তৃতীয় ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন মধুমিতা সরকার

‘লাভ আজকাল পরশু’ এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘চিনি’র পর নিজের তৃতীয় সিনেমার কাজ শুরু করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। সুপ্রিয় সেন পরিচালিত এই সিনেমাটির নাম ‘ট্যাংরা ব্লুজ’ আর ছবিতে তার বিপরীতে অভিনয় পরমব্রত চট্টোপাধ্যায়। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন নবারুণ বোস।

- Advertisement -

ব্যান্ড সঙ্গীতের দল আর গ্যাংষ্টারের গল্পে নির্মিতব্য সিনেমাতে মুম্বাইয়ের একজন উঠতি সঙ্গীত পরিচালক জয়ী চরিত্রে অভিনয় করছেন মধুমিতা। যেখানে দেখা যাবে যে মুম্বাইয়ের চাকচিক্যে ভরা জীবন থেকে বেরিয়ে এসে ট্যাংরাতে তার বাবার একটি অভিজাত অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেন জয়ী। একদিন বাড়ি ফেরার পথে রাস্তাতেই বস্তির কিছু বাচ্চাদের পারফরম্যান্সে মুগ্ধ হয় জয়ী। তবে আকস্মিক বোমা বিস্ফোরণ সবকিছু ওলটপালট হয়ে যায়।

অন্যদিকে পরমব্রত অভিনয় করেছেন একজন প্রাক্তন গ্যাংস্টার সঞ্জীব মণ্ডলের চরিত্রে। যে বহুবছর আগে জনপ্রিয় ট্রেড ইউনিয়নের নেতা সিরিল মুর্মু’র রহস্যজনক হত্যা এবং তাঁর বাবার আত্মহত্যার পর তিনি তাঁর জীবনকে অন্য পথে এগিয়ে নিয়ে চলেছেন। সঞ্জীব ও তাঁর কাছের বন্ধু ইমরান বস্তি বাচ্চাদের নিয়ে একটি ব্যান্ড গঠন করেছিলেন। তবে ব্যান্ড ছেড়ে বের হয়ে ফের গ্যাং লিডার হয়ে যায় ইমরান। আর তাতেই তাঁদের ব্যান্ডটি ভেঙে যায়।

- Advertisement -

এভাবে প্রতিভাশালী শিল্পীদের এভাবে রাস্তাতে শো করতে দেখে অবাক জয়ী। সঞ্জীব মণ্ডলের সঙ্গে আলাপের পর জয়ী জানতে পারে, তিনি একজন প্রাক্তন গ্যাংস্টার। বহুবছর আগে জনপ্রিয় ট্রেড ইউনিয়নের নেতা সিরিল মুর্মু ( ছালুর বাবা)র রহস্যজনক হত্যা এবং তাঁর বাবার আত্মহত্যার পর তিনি তাঁর জীবনকে অন্য পথে এগিয়ে নিয়ে চলেছেন।

বস্তির বাচ্চাদের নিয়ে সঞ্জীর ফের ব্যান্ডটি পুনরুজ্জীবিত করার চেষ্টা করছেন, তবে তাঁর কথায় ব্রেকথ্রু পাওয়া খুব কঠিন। ছবির গল্পে দেখা যাবে জয়ীর সঙ্গে আলাপে বদলে যায় সঞ্জীবের জীবন। তবে কীভাবে ‘ট্যাংরা ব্লুজ’-এর গল্প এগোবে, তা ছবি মুক্তির পরই জানা যাবে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ