ক্ষোভের মুখে নুসরাত-যশঃ গাড়িতে হামলার শিকার আলোচিত এই জুটি

গত কিছুদিন থেকেই টলিউডের জুটি নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তের মধ্যে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। শোনা যাচ্ছিলো যশের সাথে প্রেমের কারনেই স্বামী নিখিলের সাথে দূরত্ব নুসরাতের। ইতিমধ্যে দুইজন থাকছেন আলাদা। তবে বরাবরের মতই নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে নারাজ এই অভিনেত্রী। এদিকে সম্প্রতি নুসরাত এবং যশ গাড়ি বহরে হামলার শিকার হয়েছেন।

- Advertisement -

জানা গেছে, প্রথমবারের মত একসাথে একটি স্টেজ শো করতে গিয়েছিলেন নুসরাত এবং যশ। আর যাত্রাপথে তাদের গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। উক্ত হামলায় নিজেদের গাড়ি ক্ষতিগ্রস্থ হলেও শারীরিক ভাবে অক্ষত আছেন এই দুই তারকা।

এ প্রসঙ্গে একটি ভারতীয় সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে যশ দাশগুপ্ত বলেন, ‘কুলগাছিতে শো করতে যাচ্ছিলাম আমি আর নুসরাত। আমাদের পাঁচটি গাড়ি ছিল। যাওয়ার পথে এক জায়গায় চা খেতে নেমে চোখে পড়ে, আমার গাড়ির পেছনের কাচ ভাঙা। আরো তিনটি গাড়ি নানাভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার কিছুক্ষণ আগে আমরা শব্দ পেয়েছিলাম কিন্তু গুরুত্ব দিইনি। কে বা কারা কাজটি করেছে এ বিষয়ে কোনো ধারণা নেই।’

- Advertisement -

আর এই ঘটনা প্রসঙ্গে নুসরাত জাহান বলেন, ‘এই দুর্ঘটনার আগাম আঁচ পর্যন্ত করতে পারিনি। কী করে এই ঘটনা ঘটল তা জানি না।’ এদিকে এই শো’র মাধ্যমে যশের সাথে প্রেমের গুঞ্জন উস্কে দেওয়া প্রসঙ্গে নুসরাত জাহান বলেন, ‘পরিকল্পনা করে একসঙ্গে শো করছি না। আয়োজকদের পক্ষ থেকে প্রস্তাব এসেছিল, তাই করেছি। এ রকম প্রস্তাব পেলে আবার নিশ্চয়ই একসঙ্গে শো করব।’

২০১১ সালে জিতের বিপরীত ‘শত্রু’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে টলিউডে যাত্রা শুরু করেছিলেন নুসরাত। তারপর অভিনয় করেছেন একাধিক ব্যবসা সফল সিনেমায়। আর যশ দাশগুপ্তের সাথে একাধিক সিনেমায় অভিনয় করেছেন নুসরাত। এই জুটির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এসওএস কলকাতা’। ক্যারিয়ারে তুঙে থাকা অবস্থায় ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ