[ভিডিও] ওয়েব সিরিজে খোলামেলা দুই অভিনেত্রী! ভিডিও ভাইরাল

ভিন্ন ধারার ছবিতে অভিনয় করে ইতিমধ্যে টলিউডে নিজের সবস্থান শক্ত করেছেন প্রিয়াংকা সরকার। অন্যদিকে বানিজ্যিক এবং ভিন্ন ধারা – সব ধরনের ছবিতেই জনপ্রিয় টলিউড অভিনেত্রী রাইমা সেন। এবার দুইজন পর্দায় হাজির হচ্ছেন সাহসীভাবে খোলামেলা দৃশ্যে। তবে তাদের এই সাহসী উপস্থিতি বড় পর্দায় নয় ওয়েব সিরিজে।

- Advertisement -

শীঘ্রই আসছে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর আলোচিত ‘হ্যালো’র তিন নম্বর সিজন। আগেরগুলোর মোট এই সিজনেও অভিনয় করেছেন রাইমা সেন আর প্রিয়াঙ্কা সরকার। সম্প্রতি প্রকাশিত ট্রেলারে বেশ সাহসী দৃশ্যে দেখা গেছে দুই প্রধান অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং রাইমা সেনকে।

প্রকাশিত ট্রেলারের এক ঝলক দেখে বোঝাই যাচ্ছে আগের সিজনের চেয়ে এই সিজনে যৌনতাই হতে যাচ্ছে মুখ্য। প্রিয়াঙ্কা আর রাইমার ঘনিষ্ঠ দৃশ্য বা কখনও এক পুরুষের কোলে বসে তাঁর পিঠে স্কেচপেন দিয়ে প্রিয়াঙ্কা লিখে দিচ্ছেন ‘হ্যালো’ – সবকিছুতেই আছে সেই ইঙ্গিত।

- Advertisement -

উল্লেখ্য যে, প্রিয়াঙ্কা-রাইমার সঙ্গে এ বার সিরিজে আসছেন পামেলা ভুতোরিয়া। তিন জনেই এই শীতে উষ্ণতার ছড়িয়েছেন পর্দায়। দুই অভিনেত্রীর এই খোলামেলা অভিনয় এই সিজনের প্রতি নেটিজনকে করে তুলেছে আগ্রহী। তবে এই খোলামেলার তালবেতালে সিরিজের মূল গল্প কোথায় গিয়ে দাঁড়ায়, তার অপেক্ষায় দর্শক।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ