সংসার ভাঙার গুঞ্জনঃ সফর শেষে জবাবে কি বললেন নুসরাত জাহান?

২০১৯ সালে ভালোবেসে নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। সংসারের পাশাপাশি সিনেমায় অভিনয় এবং সংসদ সদস্য হিসেবে নিজের দায়িত্ব – সব কিছু বেশ ভালোভাবেই সামলে নিচ্ছেন এই তারকা। কিন্তু সম্প্ৰতি শোনা যাচ্ছে সংসার ভাঙছে তার আর নেপথ্যে তার সহ-অভিনেতা যশ দাসগুপ্ত।

- Advertisement -

তবে এইসব গুঞ্জনের কোন জবাব দিতে রাজি হননি নুসরাত জাহান। কলকাতার সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে এ বিষয়ে প্রশ্ন করা হলে ব্যক্তিগত বিষয় নিয়ে আলাপ করতে চান না বলে জানিয়েছেন তিনি। দাম্পত্য জীবন নিয়ে নানা গুঞ্জন বিষয়ে বক্তব্য জানতে চাইলে নুসরাত বলেন, ‘চিরকালই মানুষ আমার জীবন নিয়ে জল্পনা করেছে। আমার ব্যক্তিগত জীবন পাবলিক কনজাম্পশনের জন‌্য নয়। বিকজ আই চোজ ইট। মানুষ যা লিখছে সেটা তাদের চয়েস। আগে জবাব দিয়েছি কিন্তু আর নয়।’

কিন্তু কেন এই গুঞ্জন? ইনস্টাগ্রামে নুসরাত জাহানের একটি ছবিতে যশের মন্তব্য থেকে শুরু হয়েছে এই জল্পনা-কল্পনা। নুসরাতের ইনস্টাগ্রামে একটি ভিডিও’র কমেন্টে যশ লিখেছেন, ‘তুমি ডানা না মেলতে পারলে আমারটা নিতে পারো।’ জবাবে নুসরাত লিখেছেন, ‘তুমি যদিও স্বর্গ খুঁজে না পাও। আমি তোমার সঙ্গে নরক অবধিও যেতে প্রস্তুত।’ নুসরাত-যশের এই কথোপকোথন থেকেই শুরু এই গুঞ্জন। এছাড়া গুজরাটের অবকাশ যাপনে দুইজনের স্থান একই হওয়ার কারনে এই গুঞ্জন আরো জোড়ালো হয়েছে।

- Advertisement -

তবে জানা গেছে বর্তমানে আলাদা বাড়িতে থাকছেন নুসরাত এবং তার স্বামী নিখিল জৈন। বিষয়টি নিশ্চিত করে এ অভিনেত্রী বলেন—‘একান্তই ব্যক্তিগত কারণে আমি আমার বাড়িতে থাকছি। এখানে অন‌্য কোনো ব‌্যক্তি জড়িয়ে নেই। এর বেশি কিছু বলতে চাই না।’ এদিকে গত বছরের জুলাইয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী নিখিল জৈনের সাথে কোন পোস্ট দেননি নুসরাত। এটাকে ‘বাহ্যিক দূরত্ব’ হিসেবে দেখছেন কিনা জানতে চাইলে নুসরাত জাহান বলেন—‘ওটা আমার সোশ‌্যাল মিডিয়া পেজ, আমি তা ভুলেই গিয়েছিলাম। মানুষ তো আমাকে অনুসরণ করতে চায়, যা করি সেটাই দিই। আমি তখনো মিথ্যা বলিনি, এখনো বলছি না। আমি যা করি, অনুরাগীরা সেই আপডেট-ই পায়। ছবি দিইনি, তাই ওরা দেখতে পায়নি। আসলে জীবনটা আমার, প্রেসকে সেজন‌্য উত্তর দেব না। পাবলিক ফিগার হিসেবে কাজের বিষয়ে একশো একবার উত্তর দিতে পারি। কিন্তু আমার ব‌্যক্তিগত জীবনে কী হচ্ছে, তার উত্তর দেব না।’

২০১১ সালে জিতের বিপরীত ‘শত্রু’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে টলিউডে যাত্রা শুরু করেছিলেন নুসরাত। তারপর অভিনয় করেছেন একাধিক ব্যবসা সফল সিনেমায়। আর যশ দাশগুপ্তের সাথে একাধিক সিনেমায় অভিনয় করেছেন নুসরাত। এই জুটির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এসওএস কলকাতা’। ক্যারিয়ারে তুঙে থাকা অবস্থায় ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত। তিনি তৃণমূল কংগ্রেসের হয়ে বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ নির্বাচিত হন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ