প্রকাশ করা হলো মোহনলাল অভিনীত ‘আরাত্তু’ সিনেমার ফার্ষ্ট লুক পোস্টার

Mohanlal in Aaraattu

করোনা প্রতিরোধের সকল প্রস্তুতি নিয়েই পালাকাণ্ডে চিত্রায়ন করা হয়েছে মালায়লাম সিনেমার মেগাষ্টার মোহনলাল অভিনীত নতুন সিনেমা ‘আরাত্তু’। এছাড়াও সিনেমার কিছু অংশের শুটিং হয়েছে হায়দ্রাবাদে। শুটিং শেষে এই মুহূর্তে পোষ্ট প্রোডাকশনে আছে বি উন্নিকৃষ্ণনান পরিচালিত এই সিনেমা।

এদিকে সোমবার (১লা ফেব্রুয়ারি) প্রকাশ করা হলো সিনেমাটির অফিসিয়াল ফার্ষ্ট লুক পোস্টার। প্রকাশিত পোস্টারটিতে মোহনলালকে দেখা গেছে দুর্দান্ত একশনের ভঙ্গিতে। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন উদয় কৃষনা যার সাথে মোহনলালের আগের সিনেমাটি বক্স অফিসে ব্লকবাষ্টার ব্যবসা করেছিল।

জানা গেছে সিনেমাটি গোপান নামের এক ব্যক্তির ভ্রমনের উপর ভিত্তি করে নির্মিত যে নিযাটিংকারা থেকে পালাকাণ্ডে একটি মিশনে যায়। পালাকাণ্ডে যাওয়ার পর তার সাথে ঘটে যাওয়া ঘটনা নিয়েই সিনেমার মূল গল্প। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির গল্পের একটি গুরুত্বপূর্ণ অংশ জুড়ে আছে গোপানের ব্ল্যাক মার্সিডিজ গাড়িটি।

মোহনলাল ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা শ্রীনাথ, গাড়া, নেদুমুদি ভ্যানু, স্বস্তিকা, রচনা নারায়ানানকুট্টি, সাইকুমার, সিদ্দিকী, অশ্বিন কুমার, জনি এন্থনি, মালভিকা মোহান সহ আরো অনেকে। আগামী ১২ই আগষ্ট মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d